শনিবার, ০৪ Jul ২০২০, ০৪:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
দেবিদ্বারে রসুলপুর ইউনিয়ন সমাজ কল্যান যুব সংগঠনের অফিস উদ্বোধন দেবিদ্বারে জমি বিক্রির কথা বলে প্রবাসীর টাকা আতসাৎ এর অভিযোগ কুমিল্লা শহরে করোনা মহামারি আকারে ছড়িয়ে পড়েছে, আজ আক্রান্ত ৪৮ জন ছাত্রলীগ নেতা আশিকের অর্থায়নে অসহায়দের মাঝে ঈদের কাপড় ও ইফতার বিতরন রসুলপুরে ৩৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন দেবিদ্বার রাতের আধাঁরে যুবক-কে কুপিয়ে হত্যার চেষ্টা কুমিল্লায় ডাক্তারের ভুল চিকিৎসায় কিশোরীর মৃত্যুর অভিযোগ কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি’র) প্রায় সাড়ে ৪ লক্ষ টাকার মাদকসহ একজন আটক কুমিল্লায় পরিবহনে চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য আটক হোমনায় সাতটি চোরাই গরু উদ্ধার, আটক-১ কালিরবাজারে মেম্বার পুত্রের অপকর্মের বিরুদ্ধে ফুঁসে উঠেছে এলাকাবাসী দেবিদ্বারে এলাহাবাদ উচ্চ বিদ্যালয় এস এস সি ব্যাচ ২০১১ এর শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কুমিল্লায় মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় ট্রাক্টর চালককে হত্যা আগামীকাল থেকে কুমিল্লায় সকল মসজিদে ৫ ওয়াক্ত নামাজ পড়ার অনুমতি কুমিল্লায় শপিংমল খুলছে ১০ মে, খোলা থাকবে বিকেল ৪টা পর্যন্ত
বুড়িচংয়ে বন্ধুদের সাথে নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ! আটক-২

বুড়িচংয়ে বন্ধুদের সাথে নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ! আটক-২

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার বুড়িচং উপজেলা ময়নামতির রাণীর বাংলোর ঝোপে বন্ধুদের সাথে নিয়ে প্রেমিকাকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুড়িচং থানায় ধর্ষিতার মা বাদী হয়ে মো: লিমন (১৯), মো:বিল্লাল হোসেন (১৯), মো: খোকন মিয়া (২০) ও মো: আনিস (২০) সহ অজ্ঞাত আরো ৩/৪ জনের বিরুদ্ধে ২৫ ফেব্রুয়ারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় গতকাল মঙ্গলবার বুড়িচং থানাধীন দেবপুর ফঁড়ির এসআই নন্দন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে দুই ধর্ষককে গ্রেফতার করে।

মামলার অভিযোগে জানা যায়, জেলার লাকসাম উপজেলার ছিলইন (উ:পাড়া) গ্রামের মো: আব্দুর রাজ্জাকের মেয়ে ছদ্দ নাম রোজিনা আক্তার (২০) এর সাথে বিগত ২ বছর ধরে সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ি এলাকার মো: বিল্লাল হোসেন (১৯) এর সাথে মোবাইল ফোনে পরিচয় থেকে এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিগত এক মাস আগে রোজিনা আক্তার কুমিল্লা ইপিজেডে নতুন চাকুরীতে যোগদান করে তারই সুবাদে বিল্লাল হোসেন গত ২২ ফেব্রুয়ারী রোজিনাকে মোবাইলে ফোন করে কোটবাড়িতে দেখার কথা বলে নিয়ে যায়। দেখা করার সময় এক পর্যায়ে বিবাদী বিল্লাল হোসেন রোজিনা আক্তারকে বিয়ের প্রলোভন দেখায়। গত ২৪ ফেব্রুয়ারী বিয়ের প্রলোভনে পুনরায় বিল্লাল হোসেন ভিক্টিমকে ডেকে কোটবাড়ি এলাকায় নিয়ে যায়। সেখান থেকে বিল্লাল হোসেন ও তার ৪/৫ জন সহপার্টি সহ রোজিনাকে নিয়ে সিএনজি যোগে বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের রাণীর বাংলোয় নিয়ে যায়। তার কিছুক্ষণ পরেই বিল্লাল ও তার সহপার্টি মিলে রোজিনার হাত মুখ বেঁধে জোরপূর্বক গণধর্ষণ করে এবং রোজিনার সাথে থাকা নগদ ৫ হাজার ১শত টাকা ও একটি এনড্রয়েড মোবাইল ধর্ষক খোকন মিয়া লুটকরে পালিয়ে যায়। ধর্ষণের ঘটনা বাহিরে গিয়ে কাউকে জানালে রোজিনাকে প্রাণে মেরে ফেলার হুমকি ও ভয়ভীতি দেয় বিল্লাল হোসেন ও তার সহপার্টিরা।
এ ঘটনায় ২৫ ফেব্রুয়ারী ধর্ষিতা রোজিনা নিজে বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করে। মামলার আসামীরা হলো- বুড়িচং উপজেলার লিমন (১৯), সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ি এলাকার মো: বিল্লাল হোসেন (১৯), মো: খোকন মিয়া (২০), বুড়িচং উপজেলার মো: মো: আনিস (২০) সহ আরো অজ্ঞাত ৩/৪জন।

এ ঘটনায় গতকাল ২৫ ফেব্রুয়ারী মঙ্গলবার বুড়িচং থানাধীন দেবপুর ফঁড়ির এসআই নন্দন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে দুই ধর্ষককে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো বুড়িচং উপজেলার বাগিলারা গ্রামের মৃত: আবুল হাসেম এর ছেলে খোকন মিয়া (২০) ও চান্দিনা উপজেলার রানীরচর গ্রামের মো: মহসিন মিয়ার ছেলে মো: আনিস (২০)।

ভালো লাগলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েব সাইটের কোনো লেখা ,ছবি বিনা অনুমতিতে অন্যকোথাও প্রকাশ করা সম্পূর্ণ বে-আইনি ।