শনিবার, ০৪ Jul ২০২০, ০৩:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
দেবিদ্বারে রসুলপুর ইউনিয়ন সমাজ কল্যান যুব সংগঠনের অফিস উদ্বোধন দেবিদ্বারে জমি বিক্রির কথা বলে প্রবাসীর টাকা আতসাৎ এর অভিযোগ কুমিল্লা শহরে করোনা মহামারি আকারে ছড়িয়ে পড়েছে, আজ আক্রান্ত ৪৮ জন ছাত্রলীগ নেতা আশিকের অর্থায়নে অসহায়দের মাঝে ঈদের কাপড় ও ইফতার বিতরন রসুলপুরে ৩৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন দেবিদ্বার রাতের আধাঁরে যুবক-কে কুপিয়ে হত্যার চেষ্টা কুমিল্লায় ডাক্তারের ভুল চিকিৎসায় কিশোরীর মৃত্যুর অভিযোগ কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি’র) প্রায় সাড়ে ৪ লক্ষ টাকার মাদকসহ একজন আটক কুমিল্লায় পরিবহনে চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য আটক হোমনায় সাতটি চোরাই গরু উদ্ধার, আটক-১ কালিরবাজারে মেম্বার পুত্রের অপকর্মের বিরুদ্ধে ফুঁসে উঠেছে এলাকাবাসী দেবিদ্বারে এলাহাবাদ উচ্চ বিদ্যালয় এস এস সি ব্যাচ ২০১১ এর শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কুমিল্লায় মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় ট্রাক্টর চালককে হত্যা আগামীকাল থেকে কুমিল্লায় সকল মসজিদে ৫ ওয়াক্ত নামাজ পড়ার অনুমতি কুমিল্লায় শপিংমল খুলছে ১০ মে, খোলা থাকবে বিকেল ৪টা পর্যন্ত
দেবিদ্বারে ক্লাশ চলাকালীন ছাদের প্লাষ্টার পরে ছাত্রী গুরুতর আহত

দেবিদ্বারে ক্লাশ চলাকালীন ছাদের প্লাষ্টার পরে ছাত্রী গুরুতর আহত

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভানি ইউনিয়নে ১৬২ নং দাড়িয়াপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের স্কুলের ছাদের প্লাষ্টার ধসে পরে এবং  ক্লাস চলাকালীন সময়ে নুরজাহান নামে এক ছাত্রী গুরুতর আহত হয়েছে। আহত নুরজাহান এই  স্কুলের পঞ্চম শ্রেনীর ছাত্রী । ওই ছাত্রী উপজেলার দাড়িয়াপুর গ্রামের আলমঙ্গীর হোসেনের মেয়ে।

স্কুলের প্রধান শিক্ষিকা রেবেকা সুলতানা জানান, শনিবার দুপুর একটা নাগাদ পঞ্চম শ্রেনীর বাংলা ক্লাশ চলার সময় হঠাৎ স্কুলের ছাদে প্লাষ্টার ভেঙ্গে পরে নুজাহানের মাথায়,আর তাতে করে তার মাথা ফেটে যায় এবং প্রচন্ড রক্তখন শুরু হয়। কিছুতেই রক্ত বন্ধ করতে না পেরে ছাত্রীর অভিবাবক এবং স্থানীয় এলাকাবাসীর সহায়তায় তাকে মাাধাইয়া হাসপাতালে নিয়ে যাওায়া হয়। স্কুলের এই ভবনটির জরজির্ন বেহাল অবস্থা অনেক দিন ধরেই,এ ব্যাপারে উপরি মহলে অভিযোগ করা হয়েছে ,ভবনটি যে কোন সময় ধসে পরে যাওয়ার সম্ভবনা রয়েছে। এতে স্কুলটি বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে, তবে এই ভবনটি এখনো পরিত্যাক্ত ঘোষনা করা হয়নি। এই ভবনে আমরা আর ক্লাস নেব না।

স্কুলের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালেক জানান, দীর্ঘদিন যাবত স্কুলটির নাজুক অবন্থা। স্কুলের নতুন ভবনের বরাদ্দ এসেছিল। পরে সেই বরাদ্দ অন্যত্র চলে গেছে। এই স্কুলে কোমলমতি শিক্ষার্থীদের ক্লাস নেয়া ঠিক হবে না।

এব্যাপরে উপজেলা শিক্ষা অফিসার মোঃ আনোয়ার হোসেন মেবাইলে ফোনে জানান, ঘটনাটি আমি শুনেছি। আমি ইউএনও স্যারের সাথে এব্যাপারে কথা বলেছি। আগামি দিন আমি স্কুলে যাব।

এবিষয়ে উপজেলা নির্বহী কর্মকর্তা রাকিব হাসান জানান, ঘটনাটি আমি শুনেছি। আমি খুব অসুস্থ, তাই সেখানে যেতে পারছিনা। স্কুলের প্রধান শিক্ষিকা এবং আহত শিক্ষার্থীর বাবার সাথে আমার কথা হয়েছে, তার চিকিৎসার সব খরচ আমরা বহন করব। আমি এখনি একজন এটিওকে সেখান পাঠাচ্ছি।

শেষ খবর পাওয়া পর্যন্ত ঐ ছাত্রীর পিতা আলমঙ্গীর হোসেন জানান,প্রাথমীক অবস্থায় মাধাইয়া থেকে বেন্ডজ করে বাড়িতে নিয়ে যাওয়া পর অবস্থা বেগতিক এবং উন্নত চিকিৎসার জন্য এখন চান্দিনা উপজেলা  সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে এ চিকাৎসাধীন রয়েছে।

ভালো লাগলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েব সাইটের কোনো লেখা ,ছবি বিনা অনুমতিতে অন্যকোথাও প্রকাশ করা সম্পূর্ণ বে-আইনি ।