শনিবার, ০৪ Jul ২০২০, ০২:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
দেবিদ্বারে রসুলপুর ইউনিয়ন সমাজ কল্যান যুব সংগঠনের অফিস উদ্বোধন দেবিদ্বারে জমি বিক্রির কথা বলে প্রবাসীর টাকা আতসাৎ এর অভিযোগ কুমিল্লা শহরে করোনা মহামারি আকারে ছড়িয়ে পড়েছে, আজ আক্রান্ত ৪৮ জন ছাত্রলীগ নেতা আশিকের অর্থায়নে অসহায়দের মাঝে ঈদের কাপড় ও ইফতার বিতরন রসুলপুরে ৩৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন দেবিদ্বার রাতের আধাঁরে যুবক-কে কুপিয়ে হত্যার চেষ্টা কুমিল্লায় ডাক্তারের ভুল চিকিৎসায় কিশোরীর মৃত্যুর অভিযোগ কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি’র) প্রায় সাড়ে ৪ লক্ষ টাকার মাদকসহ একজন আটক কুমিল্লায় পরিবহনে চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য আটক হোমনায় সাতটি চোরাই গরু উদ্ধার, আটক-১ কালিরবাজারে মেম্বার পুত্রের অপকর্মের বিরুদ্ধে ফুঁসে উঠেছে এলাকাবাসী দেবিদ্বারে এলাহাবাদ উচ্চ বিদ্যালয় এস এস সি ব্যাচ ২০১১ এর শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কুমিল্লায় মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় ট্রাক্টর চালককে হত্যা আগামীকাল থেকে কুমিল্লায় সকল মসজিদে ৫ ওয়াক্ত নামাজ পড়ার অনুমতি কুমিল্লায় শপিংমল খুলছে ১০ মে, খোলা থাকবে বিকেল ৪টা পর্যন্ত
ডিবি পরিচয়ে ফেনী’র মাদ্রাসায় চাঁদাবাজি করার সময় দেবিদ্বারের চারজন আটক

ডিবি পরিচয়ে ফেনী’র মাদ্রাসায় চাঁদাবাজি করার সময় দেবিদ্বারের চারজন আটক

স্টাফ রিপোর্টারঃ
ফেনী জেলার ফুলগাজী উপজেলার দক্ষিণ ববরইয়া মারকাযুল উলুম ইসলামিয়া মাদ্রাসায় চাঁদাবাজি করার সময় চার প্রতারককে আটক করে ফুলগাজী থানায় পুলিশ।
স্থানীয় ও মাদ্রাসা কর্তৃপক্ষ জানান, তারা নিজেদের কে সমাজকল্যাণের কর্মকর্তা, সাংবাদিক আবার ডিবি পুলিশের সদস্য হিসেবে পরিচয় দিয়েছিল।
পুলিশ জানায়, বুধবার দুপুরে উপজেলার দক্ষিণ ববরইয়া মারকাযুল উলুম ইসলামিয়া মাদ্রাসায় গিয়ে শিক্ষদের কাছে দু’জন সমাজকল্যাণ মন্ত্রণালয় অফিসার দাবি করেন, আবার কখনো নিজেদের ডিবি পুলিশ দাবি করেছেন। তবে দু’জন নিজেদেরকে সাংবাদিক দাবি করে সরকারি বিভিন্ন প্রকল্পের কথা বলে মাদ্রাসা থেকে টাকা দাবি করেন।
এই সময় মাদ্রাসা কর্তৃপক্ষ ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানালে, পুলিশ এসে মিজানুর রহমান (৪৭ ), মাকসুদুর রহমান (৩৮), দবির (৪২), বিল্লাল হোসেন (৪০) কে আটক করেন।
জানা গেছে, আটক ওই চারজন গত একমাস যাবত ফেনী জেলার সোনাগাজী, পরশুরাম, ফুলগাজীসহ বেশ কয়েকটি উপজেলার স্কুল ও মাদ্রাসায় ভুয়া পরিচয় দিয়ে চাঁদাবাজি করে আসছিল।
পুলিশ জানায়, তারা মোমেনা খাতুন এতিম খানা থেকে ৫০ হাজার, বশিক পুর এতিম খানা থেকে তিন হাজার, দরবার পুর মোহামিয়া মাদ্রাসা থেকে ২০ হাজার টাকা দাবি করছেন। এবং কয়েকটি মাদ্রাসা থেকে ইতিমধ্যে বেশ কিছু টাকা তারা চাঁদা আদায়ও করেছেন।
এ বিষয়ে ফুলগাজী থানার অফিসার ইনচার্জ মো. কুতুব উদ্দিন আটকের সত্যতা নিশ্চিত করে জানান, এই চারজনকে ফুলগাজীর একটি মাদ্রাসা থেকে আটক করে থানা হাজতে রাখা হয়েছে। এদের সকলের বাড়ি কুমিল্লার দেবিদ্বার । এদের বিরুদ্ধে প্রতারণা, চাঁদাবাজি ও ভুয়া পরিচয় দেওয়ার অপরাধে মামলা দায়ের করা হয়েছে।

ভালো লাগলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েব সাইটের কোনো লেখা ,ছবি বিনা অনুমতিতে অন্যকোথাও প্রকাশ করা সম্পূর্ণ বে-আইনি ।