বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০২:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় এমপি সীমার বডিগার্ড আহত হোমনায় দু’জনের নমুনা সংগ্রহ: একজনকে ঢাকায় প্রেরণ দেবিদ্বার বিএনপির চারবারের সাবেক (এমপি) মঞ্জু মুন্সীর অর্থায়ণে দু’হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ দেবিদ্বারে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের মামলায় মাদ্রাসা শিক্ষক কারাগারে কুমিল্লা মহানগরের আল আমিন বাহিনীর হামলায় এক ব্যবসায়ী নিহত কুমিল্লায় প্রাইভেটকার খাদে পড়ে স্বামী-স্ত্রীসহ নিহত-৩ কুমিল্লা আদর্শ সদরের এক যুবকের ঝুঁলন্ত লাশ উদ্ধার কুমিল্লায় প্রবাসী স্ত্রীর অন্তরঙ্গ ছবি দিয়ে ব্লাকমেইল: অবেশেষে লাশ উদ্ধার হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার কাজে প্রতিদিনই ছুটে চলছেন তিতাস উপজেলা পরিষদের অর্থায়নে ৫হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করোনা ভাইরাস এর সচেতনতা সৃষ্টি এবং অর্তমানবতার সেবায় একযোগে কাজ করে যাচ্ছে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ মুরাদনগরে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য পরামর্শ না মানায়: ছেলের কারনে সাবেক ইউপি সদস্য রুক্কু মিয়া কারাগারে বুড়িচংয়ে চুরির ভাগবাটরার দ্বন্দ্বে বিল্লাল এর হত্যার হস্য উদঘাটন,আটক-১ বুড়িচংয়ে বিএনপির সহ-সভাপতি ও পীর যাত্রাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ডা. হাসমত উল্লাহ ইন্তেকাল; কেন্দ্রীয় বিএনপির ভাইস প্রেসিডেন্ট এর শোক প্রকাশ কোম্পানিগন্জ বদিউল আলম ডিগ্রি কলেজের সাবেক জি এস আরিফ সিদ্দিকী এর আব্বা’র ইন্তেকাল

হোমনায় কিশোরী ধর্ষিতঃ ৫দিন পর মামলা

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার হোমনায় গত ১২ মার্চ উপজেলার ভাষানিয়া ইউনিয়নের ডহরগোপ গ্রামের নুরুদ্দিন ওরফে নূরু মিয়া (২৮) নামের এক লম্পট কর্তৃক একই গ্রামের ১৩ বছরের এক কিশোরী ধর্ষনের শিক্ষার হয়েছে ।এ ঘটনা ধামাচাপা দিতে একটি মহল চেষ্টা তদবির করলেও অবশেষে ঘটনার ৫দিন পর গত মঙ্গলবার ১৭মার্চ কিশোরীর পিতা বাদী হয়ে ধর্ষক নুরুদ্দিন(২৮) ওরফে নুরু মিয়ার বিরুদ্ধে হোমনা থানায় মামলা দায়ের করেন। একই গ্রামের মজিবুর রহমান ওরফে মজু মিয়ার ছেলে ধর্ষক নুরু মিয়া (২৮)বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে হোমনা থানায় মামলা দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানাগেছে, আসামী নুরু মিয়া গত ১২মার্চ বৃহস্পতিবার সকালে কিশোরীর বাবা মা বাড়িতে ছিল না । এ সময় লম্পট নুরু মিয়া পাশের বাড়িতে দুধ বিক্রি করতে যাওয়ার সময় কিশোরীকে ঘরে একা পেয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এবং ঘটনা জানাজানি করতে হুমকি দিয়ে যায় । পরে তার বাবা মা বাড়িতে আসার পর বিষয়টি লোকজনকে বিষয়টি জানায় । তখন একটি প্রভাবশালী মহল বিচারের কথা বলে ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করে। ঘটনার ৫ দিন অতিবাহিত হলেও বিচার না পেয়ে থানায় অভিযোগ করেন । ভিকটিমের বাবা মামলার বাদী জানান, ঘটনার দিন আমি এবং আমার স্ত্রী বাড়িতে ছিলাম না। আমার মেয়েকে একা পেয়ে তার সর্বনাশ করেছে। পরববর্তীতে ঘটনাটি এলাকার লোকজনকে জানালে একটি মহল বিচারের কথা বলে ধামাচাপা দেয়ার চেষ্টা করে। উপায় না দেখে বিচারের আসায় গত মঙ্গলবার ১৭ মার্চ আমি হোমনা থানায় অভিযোগ দায়ের করি। আমি এ ঘটনার সুষ্ট বিচার চাই।

হোমনা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কায়েস আকন্দ জানান, ভিকটিমের বাবা বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে মামলা করেছে। গত মঙ্গলবার ১৭মার্চ সকালে তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য কুমিল্লা সিভিল সার্জন অফিসে প্রেরণ করা হয়েছে। আসামীকে গ্রেফতারের অভিযান চলছে।

ভালো লাগলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েব সাইটের কোনো লেখা ,ছবি বিনা অনুমতিতে অন্যকোথাও প্রকাশ করা সম্পূর্ণ বে-আইনি ।