মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় পেঁয়াজের দাম লাগাম ছাড়া; হঠাৎই দ্বিগুণ দামে হতাশ সাধারণ ক্রেতারা কুমিল্লা নগরীর মহিলা কাউন্সিলর ও আ’লীগের মহিলা সম্পাদক উম্মে সালমা লিজা’র স্বামী সমাজ সেবক এখলাছুল হক এর জানাযা সম্পন্ন গোমতীর নদীর মাটি-বালু অবৈধভাবে উত্তোলনের অভিযোগে কুমিল্লা সাংবাদিক সম্মেলন বুড়িচংয়ের ভারেল্লা উত্তর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে এড.ইস্কান্দার আলী ভুইয়া (আমির) নির্বাচনের প্রচারনা দেবিদ্বারে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান কুমিল্লায় বাস-সিএনজি স্ট্যান্ড থেকে প্রকাশ্যেই জিপি; প্রতিদিন বেপরোয়া চাঁদাবাজিতে বিপর্যস্ত কোম্পানীগঞ্জ কুমিল্লায় বিয়েতে রাজি না হওয়ায় ধর্ষণ; আটক-৭ চান্দিনায় ইউএনও এর সাথে সাংবাদিক মতবিনিময় সভা জলপথে প্রথম সিমেন্ট বোঝাই নৌ-যান গেল ভারতে কুমিল্লা উত্তর জেলা আ’লীগ এর সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার হাসপাতালে হোমনায় বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমান আর নেই র‌্যাব-১১ এর অভিযানে কুমিল্লার উত্তর চর্থা এলাকায় খোকন খাঁন ৭৫বোতল ফেন্সিডিলসহ আটক দেবিদ্বারের ধামতী মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা আবদুল হালিম পীর সাহেব এর জানাযা সম্পন্ন দেবিদ্বারের আওয়ামীলীগ নেতা আব্দুল কুদ্দুস সরকার এর ইন্তেকাল চান্দিনা হাসপাতালে মেয়েকে যৌন নির্যাতন; ওয়ার্ডবয়কে গণধোলাই
বুড়িচংয়ে বস্তাবন্দী অটোরিক্সা চালকের হত্যার ঘটনায় ৭২ঘন্টায় রহস্য উদঘাটন; খুনিরা গ্রেফতার

বুড়িচংয়ে বস্তাবন্দী অটোরিক্সা চালকের হত্যার ঘটনায় ৭২ঘন্টায় রহস্য উদঘাটন; খুনিরা গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের পশ্চিমসিংহ এলাকার অটোরিক্সা চালক নাজমুল হক (২০) হত্যার ঘটনায় দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাজ্জাদ হোসেন ও মামলার তদন্তকারী কর্মকর্তা বুড়িচং থানার দেবপুর ফাঁড়ির এস আই নন্দন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে টানা অভিযান চালিয়ে ১৯ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় একই উপজেলার নিমসার এলাকা থেকে ঘাতক ইব্রাহিম খলিল উল্ল্যাহ (৩২) ও নবী (৪৮)কে গ্রেফতার করেন। এসময় ছিনতাই হওয়া অটো রিক্সাটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ সুত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের পশ্চিমসিংহ এলাকার অটো রিক্সা চালক নাজমুল হক গত ১৪ মার্চ সকাল আনুমানিক ৬টায় প্রতিদিনের মতো তার অটো রিক্সা নিয়ে বের হয়। পরবর্তীতে সে বাড়িতে না ফেরায় বিভিন্ন ভাবে খোঁজা খুজিসহ মোবাইল ফোন বন্ধ থাকায় মা সাফিয়া বেগম বুড়িচং থানায় একটি নিখোজ ডায়রী করেন। ১৫ মার্চ বিকেল সাড়ে ৫টায় বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের বুড়িচং-কংশনগর সড়কের এম এ আজাদ নামের এক ব্যক্তির বাড়ির পশ্চিম পার্শ্বে গোমতী নদীর প্রতিরক্ষা বাঁধের ভিতর একটি বাঁশ ঝাড়ের নীচে সাদা প্লাষ্টিকের বস্তার ভিতর অজ্ঞাত নামা লাশের সন্ধান পেয়ে স্থানীয়রা বুড়িচং থানা পুলিশ কে খবর দেন। এ সময় বুড়িচং থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন পিপিএমসহ উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হন। খবরটি সোস্যাল মিডিয়ায় প্রচার হলে নিখোজ ব্যক্তির মা সাফিয়া বেগমও ছুটে আসেন । তখন পড়নে থাকা কাপড় দেখে মা সন্তানের লাশ বলে সনাক্ত করেন। এ ঘটনায় ১৬মার্চ নিহতের মা সাফিয়া বেগম বাদী হয়ে অজ্ঞাত নামা আসামী উল্লেখ করে বুড়িচং থানায় মামলা করেন। পরবর্তীতে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক পিপিএম এর নেতৃত্বে দেবপুর ফাঁড়ির ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন ও মামলার তদন্তকারী কর্মকর্তা বুড়িচং থানার দেবপুর ফাঁড়ির এসআই নন্দন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে টানা অভিযান চালিয়ে ১৯ মার্চ সন্ধ্যায় একই উপজেলার নিমসার এলাকা থেকে বুড়িচং উপজেলার জগতপুর গ্রামের বর্তমান নিমসার এলাকার বীজ ভান্ডার নামের একটি প্রতিষ্ঠানের মালিক শাহ আলমের ভাড়াটিয়া মৃত আঃ রশিদের পুত্র ইব্রাহিম খলিল উল্ল্যাহকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। ওই দিন রাত ১১টায় একই উপজেলার পাঁচোড়া গ্রাম থেকে অপর ঘাতক নবীকে আটকসহ তার দখলে থাকা নিহতের অটো রিক্সাটি উদ্ধার করে। আরোও জানা যায়, ১৪ মার্চ ভারেল্লা বাজার থেকে মালামাল পরিবর্তনের কথা বলে নাজমুলকে নিমসার এলাকার মাদবপুর গ্রামে কুহিনুর আক্তার (বাবুর ভাড়াটিয়া) বাসায় নিয়ে যায়। সেখানে তাকে ফ্রটো জুসের সাথে ডিসোপ্যান-২ নামক ঘুমের ঔষধ মিশিয়ে অজ্ঞান করে ব্লেড দিয়ে গলা কেটে হত্যা করে বস্তায় ভরে লাশ গোমতীর তীরে ফেলে অটো রিক্সা নিয়ে পালিয়ে যায়। পরে অটো রিক্সাটি ৪৫ হাজার টাকায় বিক্রি করে ।

উল্লেখিত গত ১৫ মার্চ ঘাতকরা যাত্রীবেশে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে নাজমুলকে হত্যা করে লাশ বুড়িচং উপজেলার কংশনগর এলাকায় গোমতী নদীর তীরে রেখে পালিয়ে গিয়েছিল।

ভালো লাগলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *