বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৪:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় ৬৯ হাজার টাকায় আধ্যাধিক কিডনি রোগের চিকিৎসা ২ দিন পর রোগীর মৃতূ দেবিদ্বারে রসুলপুর ইউনিয়ন সমাজ কল্যান যুব সংগঠনের অফিস উদ্বোধন দেবিদ্বারে জমি বিক্রির কথা বলে প্রবাসীর টাকা আতসাৎ এর অভিযোগ কুমিল্লা শহরে করোনা মহামারি আকারে ছড়িয়ে পড়েছে, আজ আক্রান্ত ৪৮ জন ছাত্রলীগ নেতা আশিকের অর্থায়নে অসহায়দের মাঝে ঈদের কাপড় ও ইফতার বিতরন রসুলপুরে ৩৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন দেবিদ্বার রাতের আধাঁরে যুবক-কে কুপিয়ে হত্যার চেষ্টা কুমিল্লায় ডাক্তারের ভুল চিকিৎসায় কিশোরীর মৃত্যুর অভিযোগ কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি’র) প্রায় সাড়ে ৪ লক্ষ টাকার মাদকসহ একজন আটক কুমিল্লায় পরিবহনে চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য আটক হোমনায় সাতটি চোরাই গরু উদ্ধার, আটক-১ কালিরবাজারে মেম্বার পুত্রের অপকর্মের বিরুদ্ধে ফুঁসে উঠেছে এলাকাবাসী দেবিদ্বারে এলাহাবাদ উচ্চ বিদ্যালয় এস এস সি ব্যাচ ২০১১ এর শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কুমিল্লায় মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় ট্রাক্টর চালককে হত্যা আগামীকাল থেকে কুমিল্লায় সকল মসজিদে ৫ ওয়াক্ত নামাজ পড়ার অনুমতি
দেবিদ্বার বিএনপির চারবারের সাবেক (এমপি) মঞ্জু মুন্সীর অর্থায়ণে দু’হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

দেবিদ্বার বিএনপির চারবারের সাবেক (এমপি) মঞ্জু মুন্সীর অর্থায়ণে দু’হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ
কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি দেবিদ্বার থেকে চারবারের সাবেক সাংসদ সদস্য আলহাজ্ব ইন্জিনিয়ার মন্জুরুল আহসান মুন্সীর অর্থায়ণে দু’হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন স্থানীয় নেতারা। দেবিদ্বার বিএনপির নেতারা উপজেলার অসহায় মানুষের বাড়িতে বাড়িতে ও একটি পৌরসভা এবং ১৫টি ইউনিয়নে আজকে বিতরন করা হলো খাদ্য সামগ্রী।

বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী রূপ ধারণ করায় বাংলাদেশে এ ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সতর্কতামূলক পদক্ষেপের অংশ হিসেবে দেশে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। এতে গরিব, দিনমজুর, নিম্ন আয়ের শ্রমজীবী মানুষ কর্মহীন হয়ে পরিবারের ভরন-পোষণ যোগাতে পারছে না। এ ধরনের মানুষের সাহায্যার্থে দেবিদ্বার এর সাবেক চারবারের সাংসদ ও কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার মঞ্জরুল আহসান মুন্সির নিজস্ব অর্থায়নে দু’হাজার কর্মহীন শ্রমজীবি হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়, বুধবার ১ এপ্রিল মঞ্জু মুন্সীর নিজস্ব তহবিল থেকে খাদ্য সামগ্রী দেবিদ্বার উপজেলা বিএনপি ও এর অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাদের উপস্থিতে খাদ্য সামগ্রী পৌরসভার সকল ওয়ার্ড ও উপজেলার সকল ইউনিয়নের বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদকের কাছে খাদ্য সামগ্রী গুলো হস্তান্তার করা হয়। পৌরসভা ও ইউনিয়ন বিএনপির সভাপতি সাধারন সম্পাদকেরা খাদ্য সামগ্রী গুলো কর্মহীন শ্রমজীবী পরিবারের কাছে নিজ দায়িত্বে পৌছে দিবে। এতে করে করোনা ভাইরাস পার্দুভাবের ঝুকি কম হবে।

খাদ্য সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা বিএনপির সভাপতি মনিরুল হক ভুইয়া, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা মহিলা দলের সভানেত্রী সুফিয়া বেগম উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাজু চেয়ারম্যান, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মাষ্টার, উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক শামিউল আহসান শামীম, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, মোঃ জামাল উদ্দিন বি এন পি দপ্তর সম্পাদক,মোঃ মানিক মিয়া, পৌরসভা সেচ্ছাসেবক দলের নেতা জহিরুল ইসলামসহ পৌরসভার সকল ওয়ার্ড ও উপজেলা অধীনস্ত সকল ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকগন।

উপজেলা বিএনপির সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন বলেন, করোনা ভাইরাসের কারণে উপার্জন বন্ধ থাকায় অসহায় হয়ে পড়া পরিবারের কাছে মঞ্জুরুল আহসান মুন্সীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণের কাজ দেবিদ্বার উপজেলা বিএনপির ,যুবদল, ছাত্রদল শুরু করেছে। এবং যাহারা আমাদের সাথে জীবনের ঝুঁকি নিয়েই খাদ্য সামগ্রী বিতরনে সহযোগিতা করছেন তাদের ধন্যবাদ জানাই।

ভালো লাগলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েব সাইটের কোনো লেখা ,ছবি বিনা অনুমতিতে অন্যকোথাও প্রকাশ করা সম্পূর্ণ বে-আইনি ।