সোমবার, ২০ জানুয়ারী ২০২০, ১০:০৪ পূর্বাহ্ন

দেবিদ্বারে শ্রদ্ধার সাথে পালিত হলো মহান বিজয় দিবস ২০১৯

দেবিদ্বারে শ্রদ্ধার সাথে পালিত হলো মহান বিজয় দিবস ২০১৯

মাহফুজ আহম্মেদ: 
কুমিল্লার দেবিদ্বার উপজেলা প্রশাসন এর আয়োজনে মহান বিজয় দিবস ২০১৯ পালিত হয়েছে । বনার্ট্য কোচকাআওয়াজ প্যারেড ও শহীদের স্বরনে ফুলেল শুভেচ্ছার অর্পন এর মধ্য দিয়ে পালিত হয় মহান বিজয় দিবস ।
দেবিদ্বারে প্রথম সূর্য উদয়ের সাথে সাথে পুরো দেবিদ্বার জুড়ে মহান বিজয়ের উৎসবের হাতছানি । প্রথম প্রহরে দেবিদ্বার মুক্তিযোদ¦া চত্বর ,গনকবর ও শহীদমিনারে পুস্তবক অর্পন করে উপজেলা মুক্তিযোদ্বা সংসদ , উপজেলা প্রসাসন , দেবিদ¦ার প্রেস ক্লাব এর সাংবাদিকবৃন্দ , উপজেলা আওয়ামীলীগ,

যুবলীগ,সেচ্ছাসেবকলীগ,ছাএলীগ , অনন্য রাজনৈতিক সংগঠন ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ।
সকাল ৮ টার সময় দেবিদ্বার এ.বি.এম গোলাম মোস্তফা স্টেডিয়ামে শুরু হয় কোচকাআওয়াজ, পেরেড ও ডিসপ্লে সহ অনন্য প্রতিযোগিতা মুলক অনুষ্ঠান । এই সময় উপস্থিত ছিলেন কুমিল্লা -৪ ( দেবিদ্বার) এর সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল ,উপজেলা মুক্তিযোদ্বা কমান্ডার আব্দুস সামাদ , উপজেলা নিবার্হী কর্মকতা রাকিবুল হাসান, দেবিদ্বার থানার ভারপাপ্ত কর্মকর্তা জহিরুল আনোয়ার । দেবিদ্বার উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল কাশেম ওমানী ,মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড.নাজমা বেগম,দেবিদ্বার প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ইকবাল হোসেন রুবেল সহ দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ অনন্য রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা ।
বেলুন ও পায়রা অবমুক্ত করার পরপরই জাতীয় সংগীত এর মধ্য দিয়ে শুরু হয় প্যারেড কোচকাআওয়াজ। এই সময় প্যারেড পরিদর্শন করে এমপি রাজী মোহাম্মদ ফখরুল । কোচকাআওয়াজে অংশগ্রহন করে বাংলাদেশ পুলিশ ,আনসার, বি.এন.সিসি , রোভার স্কাউট সহ অনন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছাএছাএীরা ।
পরে প্যারেড ও ড্রিসপ্লেতে অংশগ্রহন কারী বিজয়ীতাদের মধ্যে পুরস্কার বিতরন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজী মোহাম্মদ ফখরুল এমপি ।

 

সংবাদটি ভালো লাগলে সোসাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©গোমতীর কাগজ লিঃ