মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৮:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কুমিল্লায় পেঁয়াজের দাম লাগাম ছাড়া; হঠাৎই দ্বিগুণ দামে হতাশ সাধারণ ক্রেতারা কুমিল্লা নগরীর মহিলা কাউন্সিলর ও আ’লীগের মহিলা সম্পাদক উম্মে সালমা লিজা’র স্বামী সমাজ সেবক এখলাছুল হক এর জানাযা সম্পন্ন গোমতীর নদীর মাটি-বালু অবৈধভাবে উত্তোলনের অভিযোগে কুমিল্লা সাংবাদিক সম্মেলন বুড়িচংয়ের ভারেল্লা উত্তর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে এড.ইস্কান্দার আলী ভুইয়া (আমির) নির্বাচনের প্রচারনা দেবিদ্বারে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান কুমিল্লায় বাস-সিএনজি স্ট্যান্ড থেকে প্রকাশ্যেই জিপি; প্রতিদিন বেপরোয়া চাঁদাবাজিতে বিপর্যস্ত কোম্পানীগঞ্জ কুমিল্লায় বিয়েতে রাজি না হওয়ায় ধর্ষণ; আটক-৭ চান্দিনায় ইউএনও এর সাথে সাংবাদিক মতবিনিময় সভা জলপথে প্রথম সিমেন্ট বোঝাই নৌ-যান গেল ভারতে কুমিল্লা উত্তর জেলা আ’লীগ এর সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার হাসপাতালে হোমনায় বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমান আর নেই র‌্যাব-১১ এর অভিযানে কুমিল্লার উত্তর চর্থা এলাকায় খোকন খাঁন ৭৫বোতল ফেন্সিডিলসহ আটক দেবিদ্বারের ধামতী মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা আবদুল হালিম পীর সাহেব এর জানাযা সম্পন্ন দেবিদ্বারের আওয়ামীলীগ নেতা আব্দুল কুদ্দুস সরকার এর ইন্তেকাল চান্দিনা হাসপাতালে মেয়েকে যৌন নির্যাতন; ওয়ার্ডবয়কে গণধোলাই
রসুলপুরে ৩৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

রসুলপুরে ৩৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

ষ্টাফ রিপোর্টার: 

 

বিশ্বজুড়ে প্রাণঘাতী মহামারী করোনাভাইরাসের কারণে আজ পুরো বিশ্ব বিধ্বস্ত। এ মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে বাংলাদেশ সরকার কর্তৃক সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে, সাধারণ ছুটিতে সরকারি-বেসরকারি অফিস, ব্যবসা প্রতিষ্ঠান সবকিছু বন্ধ থাকায় কর্মহীন হয়ে মানবতার জীবন জাপন করছে নিম্ন আয়ের মানুষেরা। এমন নিম্ন আয়ের অসহায় মানুষদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন কুমিল্লার দেবিদ্বার উপজেলার রসুলপুর ইউনিয়ন সমাজ কল্যান যুব সংগঠন। মহামারি করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া ৩৫০ টি হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরন করেছে । বৃহসপ্রতিবার সকাল ১১ টার সময় রসুলপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে করোনা ভাইরাস প্রতিরোধে বিশেষ মোনাজাত শেষে এইসব খাদ্য বিতরন করা হয় । এ সময় উপস্থিত ছিলেন , সংগঠনের উপদেষ্ঠা মন্ডলীর সভাপতি সৈয়দ কামরুল হাসান পলাশ ,সমির কুন্ড,কবির বিন রাজ্জাক , ইউপি ছাত্রলীগের সভাপতি মাহাবুব মিরাজ রসুলপুর ইউনিয়ন সমাজ কল্যান যুব সংগঠন এর ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ এমরানুল রহমান পারভেজঁ,সিনিয়র সভাপতি মো.ফারুক,সহ সভাপতি মো.ফয়সাল, যুগ্ম সাধারন সম্পাদক আবুল হোসেন,ইব্রাহিম খলিল সরকার,সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান বাবুল,সহ উপদেষ্ঠা মন্ডলীর সদস্য সহ সংগঠনের অনন্য নেতৃবৃন্দরা ।
সম্প্রতি রসুলপুর ইউনিয়ন এর অসহায় ও দুঃস্থ মানুষদের কল্যানে কাজ করে যাচ্ছে রসুলপুর ইউনিয়ন সমাজ কল্যান যুব সংগঠন ,তারই ধারাবাহিকতায় রয়েল মাহমুদ বাবু-কে সভাপতি গোলাম কাদির সরকার কে সাধারন সম্পাদক মনোনিত করে কমিটি গঠন করা হয় । তবে রয়েল মাহমুদ বাবু প্রবাসে থাকায় ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন সৈয়দ এমরানুল রহমান পারভেজঁ ।
রসুলপুর ইউনিয়ন সমাজ কল্যান যুব সংগঠন এর সভাপতি রয়েল মাহমুদ বাবু মুঠোফোনে  জানান, রসুলপুর ইউনিয়ন সমাজ কল্যান যুব সংগঠন আর্ত মানবিক সেবায় কাজ করে যাচ্ছে । ইউনিয়ন এর মানুষের সুখে দুঃখে তাদের পাশে থাকার শপর্থ নিয়ে সংগঠনের সদস্যরা কাজ করে যাচ্ছেন । তারই ধারাবাহিকতায় ইউনিয়ন এর ৩৫০ টি অসহায় দুঃস্থ পরিবারের মাঝে চাল,ডাল,সেমাই,চিনি সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে । সমাজের উন্নয়নে মানুষের কল্যানে এই সংগঠন কাজ করে যাবে ইনশাল্লাহ্ ।

ভালো লাগলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *