শনিবার, ০৪ Jul ২০২০, ০২:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
দেবিদ্বারে রসুলপুর ইউনিয়ন সমাজ কল্যান যুব সংগঠনের অফিস উদ্বোধন দেবিদ্বারে জমি বিক্রির কথা বলে প্রবাসীর টাকা আতসাৎ এর অভিযোগ কুমিল্লা শহরে করোনা মহামারি আকারে ছড়িয়ে পড়েছে, আজ আক্রান্ত ৪৮ জন ছাত্রলীগ নেতা আশিকের অর্থায়নে অসহায়দের মাঝে ঈদের কাপড় ও ইফতার বিতরন রসুলপুরে ৩৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন দেবিদ্বার রাতের আধাঁরে যুবক-কে কুপিয়ে হত্যার চেষ্টা কুমিল্লায় ডাক্তারের ভুল চিকিৎসায় কিশোরীর মৃত্যুর অভিযোগ কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি’র) প্রায় সাড়ে ৪ লক্ষ টাকার মাদকসহ একজন আটক কুমিল্লায় পরিবহনে চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য আটক হোমনায় সাতটি চোরাই গরু উদ্ধার, আটক-১ কালিরবাজারে মেম্বার পুত্রের অপকর্মের বিরুদ্ধে ফুঁসে উঠেছে এলাকাবাসী দেবিদ্বারে এলাহাবাদ উচ্চ বিদ্যালয় এস এস সি ব্যাচ ২০১১ এর শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কুমিল্লায় মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় ট্রাক্টর চালককে হত্যা আগামীকাল থেকে কুমিল্লায় সকল মসজিদে ৫ ওয়াক্ত নামাজ পড়ার অনুমতি কুমিল্লায় শপিংমল খুলছে ১০ মে, খোলা থাকবে বিকেল ৪টা পর্যন্ত
বিশ্বচ্যাম্পিয়নদের লালগালিচা সংবর্ধনা, মাসে ১ লাখ টাকা করে দেওয়ার ঘোষণা

বিশ্বচ্যাম্পিয়নদের লালগালিচা সংবর্ধনা, মাসে ১ লাখ টাকা করে দেওয়ার ঘোষণা

স্টাফ রিপোর্টারঃ

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপজয়ী বাংলাদেশ দলকে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে লালগালিচা সংবর্ধনা দেয়া হয়েছে। বিসিবি কার্যালয় থেকে স্টেডিয়ামে নেমে আসার পথে আগে থেকেই বিছানো ছিল লাল গালিচা।আন্তর্জাতিক ম্যাচ শেষে যে জায়গায় পুরস্কার বিতরণ করা হয়, সেখানে রাখা ‘ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন’ লেখা ব্যাকড্রপ। যার ঠিক সামনেই টেবিলে সাজানো ‘বিশ্বচ্যাম্পিয়ন’ লেখা কেক।

আকবর আলিরা লাল গালিচা দিয়ে সেই জায়গায় পৌঁছার পর আনা হয় বিশ্বকাপের ট্রফিটি। এরপর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আর বাংলাদেশ যুব দলের বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলি একসঙ্গে ট্রফি উঁচিয়ে অংশ নেন ফটোসেশনে।দুই কেকের মাঝখানে রাখা হয় ট্রফিটি। তারপরই কেক কেটে উদযাপন। কনফেত্তি আর আলোর ঝলকানিতে উৎসবমুখর এক পরিবেশ শেরেবাংলায়।

এর আগে বুধবার অনূর্ধ্ব-১৯ বিশ্বচ্যাম্পিয়নরা দেশে ফেরেন। বিকেল ৪টা ৫৫ মিনিটে দেশের মাটিতে পা রাখার পর বিমানবন্দর থেকে সোজা তাদের নিয়ে আসা হয় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে রাত ৮টায় সংবাদ সম্মেলনে আসেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন।

ভালো লাগলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েব সাইটের কোনো লেখা ,ছবি বিনা অনুমতিতে অন্যকোথাও প্রকাশ করা সম্পূর্ণ বে-আইনি ।