1. admin@gomtirkagoj.com : admin :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম :
ক্ষমতার লোভ আমি করিনা,জণগণের সেবাই আমার মূল লক্ষ্যঃ তালা প্রতীকের মেম্বার প্রার্থী আবদুল হান্নান সোহেল কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলারসহ এক নেতার মৃত্যু ; মহানগরের সভাপতি ও স্থানীয় এমপির সমবেদনা জ্ঞাপন এবং শোক প্রকাশ জাগ্রত মানবিকতার আয়োজনে রক্তের গ্রুপ নির্নয় ও রক্তদাতা সংগ্রহনে আলোচনা সভা বাকি টাকা চাওয়ায় কুমিল্লা কাপ্তান বাজারের জামিল সমিতির সভাপতি কে হুমকি দেওয়ার অভিযোগ কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি ও চারবারের এমপি মঞ্জু মুন্সি ছোট ভাই ডাঃ মনিরুজ্জামান এর ইন্তেকাল কুমিল্লা-৭,আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লুতফুল রেজা খোকন তাঁর মনোনয়নপত্র প্রত্যহার করে নিতে আবেদন করেছেন কুমিল্লা-৭,সংসদীয় আসন থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ডাঃ প্রাণ গোপাল দত্ত সংসদ সদস্য নির্বাচিত হওয়ার সর্বস্তরের জনগণ শুভেচ্ছা জানান কুমিল্লায় শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ চান্দিনায় পুলিশের অভিযানে গাঁজাসহ ৪ জন আটক কুমিল্লা-৭,আসনের নৌকার মাঝি ডা.প্রাণ গোপাল দত্ত

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের নবাগত অধ্যক্ষ কে ফুলেল শুভেচছা

গোমতী কাগজ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৭ বার পঠিত

সাংবাদদাতঃ
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের নবাগত অধ্যক্ষ ড. আবু জাফর খানকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়েছে। বুধবার অধ্যক্ষের কার্যালয়ে তাকে ফুল দিয়ে বরণ করেন কলেজের সকল স্বেচ্ছাসেবী সংগঠন ও বিভাগগুলো। সকালে ভিক্টোরিয়া কলেজ বিএনসিসি অধ্যক্ষকে গার্ড অব অনার প্রদান করে। সকাল সাড়ে ১০টা থেকে শুরু হয় ফুলেল শুভেচ্ছা কার্যক্রম। ১৮৯৯সালে প্রতিষ্ঠিত এই কলেজটিতে তিনি ৫৪তম অধ্যক্ষ।

কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক মোহাম্মদ শাহজাহান জানান,গত ৮আগস্ট কলেজের অধ্যক্ষ হিসেবে পদায়ন পান ড. আবু জাফর খান। এর আগে তিনি কলেজের উপাধ্যক্ষ ও ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্বে ছিলেন। শোকের মাস আগস্টের কারণে ওইমাসে শুভেচ্ছা গ্রহণ থেকে বিরত থাকেন তিনি।

কলেজ অধ্যক্ষ ড. আবু জাফর খান বলেন,দক্ষিণ বাংলার প্রাচীন ও ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ। এর রয়েছে ২৭ হাজারের বেশি শিক্ষার্থী। এ কলেজের অধ্যক্ষ হতে পেরে ভালো লাগছে। কলেজের সুনাম বৃদ্ধির লক্ষে কাজ করে যাব। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি। পাশাপাশি এই প্রতিষ্ঠানটিকে ব্যাপক আধুনিকায়ন করা হবে। ইতোমধ্যে আমরা কাজ শুরু করে দিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর