1. admin@gomtirkagoj.com : admin :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাকি টাকা চাওয়ায় কুমিল্লা কাপ্তান বাজারের জামিল সমিতির সভাপতি কে হুমকি দেওয়ার অভিযোগ কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি ও চারবারের এমপি মঞ্জু মুন্সি ছোট ভাই ডাঃ মনিরুজ্জামান এর ইন্তেকাল কুমিল্লা-৭,আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লুতফুল রেজা খোকন তাঁর মনোনয়নপত্র প্রত্যহার করে নিতে আবেদন করেছেন কুমিল্লা-৭,সংসদীয় আসন থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ডাঃ প্রাণ গোপাল দত্ত সংসদ সদস্য নির্বাচিত হওয়ার সর্বস্তরের জনগণ শুভেচ্ছা জানান কুমিল্লায় শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ চান্দিনায় পুলিশের অভিযানে গাঁজাসহ ৪ জন আটক কুমিল্লা-৭,আসনের নৌকার মাঝি ডা.প্রাণ গোপাল দত্ত কুমিল্লায় বিপুল পরিমাণ ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ী আটক চলন্ত ট্রেনে মোবাইল ফোন ছিনতাইয়ের চেষ্টাঃ ঘটনা মারাত্ম বেড়েছে কুমিল্লায় তিনটি কারখানায় ৪ লক্ষ ১০ হাজার টাকা জরিমানা ও একটি কারখানা সিলগালা করে ভ্রাম্যমাণ আদালত

ঢাকা -চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি রোধে অভিনব উদ্যােগ নিয়ে জনসচেতনতামূলক প্রচারণা

গোমতী কাগজ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৫০ বার পঠিত

এইচ এম ইকবাল
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চুরি,ছিনতাই ও ডাকাতি রোধে অভিনব উদ্যোগ নিয়ে জনসচেতনতামূলক প্রচারণা চালিয়েছে দাউদকান্দি মডেল থানা পুলিশ বুধবার বিকালে দাউদকান্দি সার্কেল এর সিনিয়র সহকারি পুলিশ সুপার( এএসপি) মো. জুয়েল রানার নেতৃত্বে দাউদকান্দি মডেল মডেল থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ এই জনসচেতনতামূলক প্রচারে অংশ নেয়। এতে পুলিশের থেকে যাত্রীদের সতর্কতা বাড়াতে বিভিন্ন উদ্যোগ নেয়া হয়।

এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন মোড়ে চুরি, ছিনতাই, রোড ডাকাতি রোধে সচেতনতামূলক সাইনবোর্ড স্থাপন করা হয়। চলন্ত পথে বাস, মাইক্রোবাস ও প্রাইভেটকারের যাত্রীদের মাঝে বিতরণ করা হয় লিফলেট। এছাড়াও গৌরিপুর মোড়ে সকল চালকদের নিয়ে পথসভা করে পুলিশ।

এ বিষয়ে দাউদকান্দি সার্কেল এর সিনিয়র এএসপি মোঃ জুয়েল রানা বলেন, রাতের বেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নির্জন এলাকায় মাঝে মধ্যে গাড়ি দাঁড় করিয়ে চুরি, ছিনতাই ও ডাকাতির ঘটনা ঘটে। তাই এসব এলাকায় কেউ সিগন্যাল দিলে গাড়ি না থামানোর জন্য চালকদের প্রতি নির্দেশনা দিয়ে সাইনবোর্ড স্থাপন করা হয়েছে। পাশাপশি চলাচলে মহিলা যাত্রীদের জন্য রয়েছে বেশ কিছু নির্দেশনা। গাড়ি চালকরা যদি সচেতন হয় আশা করি মহাসড়কে চুরি, ছিলতাই ও ডাকাতির মত ঘটনা আর ঘটবে না।

এসময় উপস্থিত ছিলেন দাউদকান্দি মডেল থানা অফিসার-ইন-চার্জ মো.নজরুল ইসলাম, পরিদর্শক শফিউল আলম(তদন্ত), ইন্সপেক্টর সাইফুল ইসলাম ইনচার্জ গৌরিপুর তদন্ত কেন্দ্র, ট্রাফিক পরিদর্শক সালেহ, সেকেন্ড অফিসার এসআই নাসিরউদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর