1. admin@gomtirkagoj.com : admin :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম :
ক্ষমতার লোভ আমি করিনা,জণগণের সেবাই আমার মূল লক্ষ্যঃ তালা প্রতীকের মেম্বার প্রার্থী আবদুল হান্নান সোহেল কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলারসহ এক নেতার মৃত্যু ; মহানগরের সভাপতি ও স্থানীয় এমপির সমবেদনা জ্ঞাপন এবং শোক প্রকাশ জাগ্রত মানবিকতার আয়োজনে রক্তের গ্রুপ নির্নয় ও রক্তদাতা সংগ্রহনে আলোচনা সভা বাকি টাকা চাওয়ায় কুমিল্লা কাপ্তান বাজারের জামিল সমিতির সভাপতি কে হুমকি দেওয়ার অভিযোগ কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি ও চারবারের এমপি মঞ্জু মুন্সি ছোট ভাই ডাঃ মনিরুজ্জামান এর ইন্তেকাল কুমিল্লা-৭,আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লুতফুল রেজা খোকন তাঁর মনোনয়নপত্র প্রত্যহার করে নিতে আবেদন করেছেন কুমিল্লা-৭,সংসদীয় আসন থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ডাঃ প্রাণ গোপাল দত্ত সংসদ সদস্য নির্বাচিত হওয়ার সর্বস্তরের জনগণ শুভেচ্ছা জানান কুমিল্লায় শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ চান্দিনায় পুলিশের অভিযানে গাঁজাসহ ৪ জন আটক কুমিল্লা-৭,আসনের নৌকার মাঝি ডা.প্রাণ গোপাল দত্ত

কুমিল্লায় জোড়া খুনের ঘটনার তিনজন গ্রেফতার

গোমতী কাগজ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬৩ বার পঠিত

রবিউল হাসান শান্তঃ
কুমিল্লা সদরের সুবর্ণপুরে চাঞ্চল্যকর জোড়া খুনের ঘটনার ২৪ঘন্টার ভেতরেই খুনের রহস্য উন্মোচন করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত মুল আসামী ভিকটিমের পুত্রবধূ দুবাই প্রবাসী দিদারের স্ত্রী শিউলি, খালাতো ভাই জহির ও তার সহযোগী তুহিন কে গ্রেফতার করা হয়েছে।
পরিকল্পনা অনুযায়ী আগেই খুনিদের বাড়িতে এনে রাখেন পুত্রবধূ শিউলী। ঘটনার সময় গত রোববার রাত ৮টায় প্রথমে এশার নামাজরত অবস্থায় শাশুড়ী সফুরা বেগমকে হাত পা বেঁধে গলায় ওড়না পেচিয়ে, এরপর শশুর সৈয়দ বিল্লাল হোসেন বাড়িতে এলে তাকেও শ্বাসরোধ করে নির্মমভাবে হত্যার বর্ণনা দিয়েছে হত্যাকারী পুত্রবধূ শিউলি সহ জড়িতরা। পরোকিয়া সহ কিছুদিন আগের সাজানো ডাকাতির ঘটনা সহ নানা পরিবারিক বিরোধের জেরেই হত্যাকান্ড।

উল্লেখ্য গত রবিবার মধ্যরাতে জেলার আদর্শ সদর উপজেলার পাঁচথুবি ইউপির সুবর্ণপুর গ্রামে বৃদ্ধ দম্পতিকে নিজ ঘরে নৃশংস ভাবে হত্যা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর