1. admin@gomtirkagoj.com : admin :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১০:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাকি টাকা চাওয়ায় কুমিল্লা কাপ্তান বাজারের জামিল সমিতির সভাপতি কে হুমকি দেওয়ার অভিযোগ কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি ও চারবারের এমপি মঞ্জু মুন্সি ছোট ভাই ডাঃ মনিরুজ্জামান এর ইন্তেকাল কুমিল্লা-৭,আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লুতফুল রেজা খোকন তাঁর মনোনয়নপত্র প্রত্যহার করে নিতে আবেদন করেছেন কুমিল্লা-৭,সংসদীয় আসন থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ডাঃ প্রাণ গোপাল দত্ত সংসদ সদস্য নির্বাচিত হওয়ার সর্বস্তরের জনগণ শুভেচ্ছা জানান কুমিল্লায় শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ চান্দিনায় পুলিশের অভিযানে গাঁজাসহ ৪ জন আটক কুমিল্লা-৭,আসনের নৌকার মাঝি ডা.প্রাণ গোপাল দত্ত কুমিল্লায় বিপুল পরিমাণ ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ী আটক চলন্ত ট্রেনে মোবাইল ফোন ছিনতাইয়ের চেষ্টাঃ ঘটনা মারাত্ম বেড়েছে কুমিল্লায় তিনটি কারখানায় ৪ লক্ষ ১০ হাজার টাকা জরিমানা ও একটি কারখানা সিলগালা করে ভ্রাম্যমাণ আদালত

চান্দিনায় পুলিশের অভিযানে গাঁজাসহ ৪ জন আটক

গোমতী কাগজ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৫ বার পঠিত

সংবাদদাতাঃ

সোমবার (১৪ সেপ্টেম্বর) বিকাল থেকে রাত ১১টা পর্যন্ত পৃথক ৩টি অভিযানে ৭ কেজি গাঁজা উদ্ধার করে থানা পুলিশ।

আটককৃতরা হলো- ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার চন্ধখোলা গ্রামের মনিন্দ্র সরকারের ছেলে আশীষ সরকার আশিক (২৫), একই গ্রামের সুভাষ মন্ডলের ছেলে দীপ্ত মন্ডল তন্ময় (২৭), মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার, শিমপাড়া মল্লিক বাড়ির মৃত আলী আকবর এর ছেলে মো. সোহেল (২৫), চান্দিনার বল্লারচর গ্রামের মো. জসিম উদ্দিন এর ছেলে সোহাগ হোসেন (২৩)।

জানাযায়, সোমবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার গোবিন্দপুর এলাকায় ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসে তল্লাসী করে আশিক ও তন্ময় নামের দুই যুবককে আটক করেন উপ-পরিদর্শক (এস.আই) জালাল উদ্দিন। এসময় তাদের কাছ থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

রাত সাড়ে ১০টায় চান্দিনা উপজেলা সদরের ইসলামী ব্যাংক সংলগ্ন এলাকা থেকে ৪ কেজি গাঁজাসহ সোহেল ও সোহাগ নামের দুই যুবককে আটক করেন চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) রাকিব হাসান।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. আরিফুর রহমান জানান, পৃথক ঘটনায় চান্দিনা থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার আদালতের মাধ্যমে আসামীদের কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর